বার্তা পাঠান
বাড়ি খবর

বেল্ট অ্যান্ড রোড ইলেকট্রিক পাওয়ার প্রতিনিধিদল ব্রিটেক পরিদর্শন করেছে

কোম্পানির খবর
বেল্ট অ্যান্ড রোড ইলেকট্রিক পাওয়ার প্রতিনিধিদল ব্রিটেক পরিদর্শন করেছে
সর্বশেষ কোম্পানির খবর বেল্ট অ্যান্ড রোড ইলেকট্রিক পাওয়ার প্রতিনিধিদল ব্রিটেক পরিদর্শন করেছে

 

সম্প্রতি বাণিজ্য মন্ত্রণালয় "বেল্ট অ্যান্ড রোড" প্রকল্পের আওতায় একটি আন্তর্জাতিক প্রতিনিধিদলকে প্রতিনিধিত্বমূলক ক্ষুদ্র উদ্যোগ - ব্রিটেক ইলেকট্রিক কোং লিমিটেড পরিদর্শন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে।এই প্রতিনিধিদলের মধ্যে বিদ্যুৎ মন্ত্রণালয়ের প্রধানরা ছিলেন ।উজবেকিস্তান, তুরস্ক, ইথিওপিয়া, ভেনিজুয়েলা ও সার্বিয়া সহ ৭টি দেশের শক্তি ও বিজ্ঞান ও প্রযুক্তি।এবং ২০ জনেরও বেশি লোক ব্রিটেক সফরে গিয়েছিল।.

 

সর্বশেষ কোম্পানির খবর বেল্ট অ্যান্ড রোড ইলেকট্রিক পাওয়ার প্রতিনিধিদল ব্রিটেক পরিদর্শন করেছে  0

 

প্রতিনিধি দলটি ব্রিটেকের কারখানা পরিদর্শন করে এবং এর মানসম্মত কর্মশালার বিন্যাস, স্বয়ংক্রিয় সমাবেশ লাইন, রোবট এবং অন্যান্য আধুনিক উৎপাদন সরঞ্জাম দেখে মুগ্ধ হয়।তারা বিশ্বাস করে যে, ব্রাইটেক স্মার্ট উৎপাদন এবং উত্তাপ সুরক্ষা পণ্য মানের পরীক্ষা অনন্য, যা কর্পোরেট ব্যবস্থাপনা এবং প্রযুক্তিগত উদ্ভাবনের উচ্চাকাঙ্ক্ষাকে প্রতিফলিত করে।

 

সর্বশেষ কোম্পানির খবর বেল্ট অ্যান্ড রোড ইলেকট্রিক পাওয়ার প্রতিনিধিদল ব্রিটেক পরিদর্শন করেছে  1সর্বশেষ কোম্পানির খবর বেল্ট অ্যান্ড রোড ইলেকট্রিক পাওয়ার প্রতিনিধিদল ব্রিটেক পরিদর্শন করেছে  2সর্বশেষ কোম্পানির খবর বেল্ট অ্যান্ড রোড ইলেকট্রিক পাওয়ার প্রতিনিধিদল ব্রিটেক পরিদর্শন করেছে  3

 

ব্রিটেকের চীনের শীর্ষস্থানীয় বজ্রপাত পরীক্ষার পরীক্ষাগার রয়েছে যা 8/20μs এবং 10/350μs প্রভাব পরীক্ষা, এসি এবং ডিসি এসপিডি তাপ স্থায়িত্ব পরীক্ষা, ব্যর্থতা মোড সিমুলেশন পরীক্ষা,সংযুক্ত তরঙ্গ পরীক্ষা এবং পরিবেশগত নির্ভরযোগ্যতা পরীক্ষাউপ-রাষ্ট্রপতি মিঃ চু চুয়াং প্রতিনিধিদলের কাছে কোম্পানির "Let All the Circuits Get Surge Protected" এর প্রযুক্তিগত অবস্থান পরিচয় করিয়ে দেন।পাশাপাশি নতুন পণ্য এবং নতুন অ্যাপ্লিকেশনগুলির মতো উদ্ভাবনী ব্যবস্থাএই প্রতিনিধিদল ব্রিটেকের শক্তির উচ্চ মূল্যায়ন করেছে এবং সহযোগিতা আরও জোরদার করার এবং যৌথভাবে বাণিজ্যিক বিনিময়কে উৎসাহিত করার আশা প্রকাশ করেছে।

 

সর্বশেষ কোম্পানির খবর বেল্ট অ্যান্ড রোড ইলেকট্রিক পাওয়ার প্রতিনিধিদল ব্রিটেক পরিদর্শন করেছে  4

 

সিম্পোজিয়ামে দুই পক্ষের মধ্যে বিদ্যুৎ সুরক্ষা প্রযুক্তির ক্ষেত্রে সহযোগিতা জোরদার করা এবং বিদ্যুৎ শক্তি সুরক্ষা শিল্পের উন্নয়নে উৎসাহদানের মতো বিষয় নিয়ে আলোচনা হয়।এবং ব্যাপক ঐক্যমতে পৌঁছেছে.

মি. ঝেং তিরু, ব্রিটেকের জেনারেল ম্যানেজার, said that the company will rely on its own technological advantages to provide comprehensive surge protection solutions for global customers and help the sustainable development of green and low-carbon energyব্রাইটেক উচ্চমানের সুরক্ষা প্রযুক্তি এবং পরিষেবা প্রদানের জন্য বুদ্ধিমান পণ্য চালু করবে, যাতে বিশ্বজুড়ে বিদ্যুৎ ব্যবস্থা বজ্রপাত থেকে নিরাপদ এবং নির্ভরযোগ্য হয়।

 

 

পাব সময় : 2023-12-21 14:59:56 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Britec Electric Co., Ltd.

ব্যক্তি যোগাযোগ: Macy Jin

টেল: 0577-62605320

ফ্যাক্স: 86-577-61678078

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান
টাইপ 2 সার্জ সুরক্ষা ডিভাইস
ডিসি সার্জ প্রোটেকশন ডিভাইস

BRPV3-1000 1000V 40kA 3P DC সৌর PV সার্জ সুরক্ষা ডিভাইস সার্জ আটকান বজ্রপাত দমনকারী সৌর সার্জ আটকান

BRPV3-600 ফটোভোলটাইক 600v ডিসি সার্জ প্রোটেকশন ডিভাইস সোলার এসপিডি বাজ সুরক্ষা

BRPV3-1000 40KA ডিসি এসপিডি সার্জ সুরক্ষা ডিভাইস সৌর ফটোভোলটাইক বজ্রপাত আটক সার্জ সুরক্ষা t1 t2 ডিসি

পিভি সার্জ অভিভাবক

নির্ভরযোগ্য পিভি সার্জ অ্যারেস্টার হাউস সার্জ প্রোটেক্টর সহজ ইনস্টলেশন

BRPV3 T1 বজ্রপাত PV Surge Arrester 10 / 350 μs বজ্রপাত ইমপ্লাস বর্তমান

IP20 PV সার্জ অ্যারেস্টারে কোন লিকেজ বর্তমান -40 থেকে 80 ℃ টেম্প সিই অনুমোদিত

থার্মালপ্লাস্টিক পিভি সার্জ অ্যারেস্টার UL94 - V0 টাইপ 1+2 লাইটনিং প্রোটেকশন

উদ্ধৃতির জন্য আবেদন
গোপনীয়তা নীতি | চীন ভাল গুণ সার্জ সুরক্ষা ডিভাইস সরবরাহকারী. © 2018 - 2024 surge-protectiondevice.com. All Rights Reserved.