বার্তা পাঠান
বাড়ি খবর

সার্জ সার্কিট ব্রেকার (SCB)

কোম্পানির খবর
সার্জ সার্কিট ব্রেকার (SCB)
সর্বশেষ কোম্পানির খবর সার্জ সার্কিট ব্রেকার (SCB)

BRITEC সার্জ সার্কিট ব্রেকার (এসসিবি) হল একটি ওভারকন্ট্রাক্ট সুরক্ষা ডিভাইস যা বিশেষভাবে সমান্তরালভাবে সংযুক্ত একক পোর্ট এসি পাওয়ার লাইন সার্জ সুরক্ষার জন্য ডিজাইন করা হয়েছে

 

ঐতিহ্যগতভাবে এসপিডি বর্তমানের উপর সুরক্ষা প্রচলিত সার্কিট ব্রেকার বা ফিউজ দ্বারা সরবরাহ করা হয়েছিল, তবে এটি দুটি কারণে আদর্শ নয়;

1. উচ্চ ফ্রিকোয়েন্সির জর্জ স্ট্রিমগুলি পাস করার জন্য ফিউজ বা সার্কিট ব্রেকারগুলির এসপিডি-র মধ্যে অতিরিক্ত উত্তাপ এবং আগুনের বিরুদ্ধে ভাল সুরক্ষার সাথে সামঞ্জস্যপূর্ণ উচ্চতর এসি বর্তমানের প্রয়োজন।

2. জর্জ কারেন্টের কারণে ফিউজ ফাটাতে পারে অথবা সার্কিট ব্রেকারটি সক্রিয় হতে পারে এমনকি যখন এসপিডি এখনও সুস্থ থাকে, এটিকে বিরক্তিকর ট্রিপিং বলা হয় এবং এটি সনাক্ত করা যায় না,এই ট্রিপ লক্ষ্য করা হয় না হওয়া পর্যন্ত কোন surge সুরক্ষা ছাড়া সুবিধা ছেড়ে.

এসসিবিগুলি পাওয়ার ফ্রিকোয়েন্সি (50-60Hz) স্ট্রিম এবং বজ্রপাত এবং পাওয়ার লাইন স্যুইচিং ট্রানজিয়েন্ট দ্বারা উত্পাদিত উচ্চ ফ্রিকোয়েন্সি স্ট্রিমগুলির মধ্যে পার্থক্য করার জন্য ডিজাইন করা হয়েছে।

 

This discrimination means that are able to have markedly different tripping currents for the two types of waveform allowing them to provide a high degree of protection to the SPD at power line frequencies whilst allowing very large surge currents to be passed without the risk of nuisance tripping that is characteristic of fuses and conventional circuit breakers when used to protect parallel connected SPD’s.

 

এসসিবি এই সমস্যাগুলিকে দূর করে দেয়, যার একটি এসি পাওয়ার (50-60Hz) কেবলমাত্র 3 এমপিএস এর ট্রিপিং কারেন্ট রয়েছে, যখন 8/20μs এ 80,000 এমপিএসের খুব উচ্চ প্রবাহের বর্তমানের ট্রিপিং মান রয়েছে,অথবা মডেলের উপর নির্ভর করে 10/350 μs এ 25kAশক্তি এবং সার্জ ফ্রিকোয়েন্সিগুলির মধ্যে পার্থক্য করার এই ক্ষমতাই এসসিবিকে সমান্তরালভাবে সংযুক্ত সার্জ ডিভার্টারগুলির সুরক্ষার জন্য আদর্শ পছন্দ করে তোলে।

 

এসসিবি, পাওয়ার ফ্রিকোয়েন্সি শর্ট সার্কিট বর্তমানের উচ্চ ভাঙ্গন ক্ষমতা, শক্তিশালী ইমপ্লান্স সহ্য করার ক্ষমতা এবং পাওয়ার ফ্রিকোয়েন্সি বর্তমানের অধীনে 3 এ ট্রিপিং অ্যাকশন সহ চমৎকার বৈশিষ্ট্য সহ,এসপিডি মেলে এমন প্রয়োজনীয়তা পূরণ করে.

 

পাব সময় : 2023-12-28 14:34:21 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Britec Electric Co., Ltd.

ব্যক্তি যোগাযোগ: Macy Jin

টেল: 0577-62605320

ফ্যাক্স: 86-577-61678078

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান
টাইপ 2 সার্জ সুরক্ষা ডিভাইস
ডিসি সার্জ প্রোটেকশন ডিভাইস

BRPV3-1000 1000V 40kA 3P DC সৌর PV সার্জ সুরক্ষা ডিভাইস সার্জ আটকান বজ্রপাত দমনকারী সৌর সার্জ আটকান

BRPV3-600 ফটোভোলটাইক 600v ডিসি সার্জ প্রোটেকশন ডিভাইস সোলার এসপিডি বাজ সুরক্ষা

BRPV3-1000 40KA ডিসি এসপিডি সার্জ সুরক্ষা ডিভাইস সৌর ফটোভোলটাইক বজ্রপাত আটক সার্জ সুরক্ষা t1 t2 ডিসি

পিভি সার্জ অভিভাবক

নির্ভরযোগ্য পিভি সার্জ অ্যারেস্টার হাউস সার্জ প্রোটেক্টর সহজ ইনস্টলেশন

BRPV3 T1 বজ্রপাত PV Surge Arrester 10 / 350 μs বজ্রপাত ইমপ্লাস বর্তমান

IP20 PV সার্জ অ্যারেস্টারে কোন লিকেজ বর্তমান -40 থেকে 80 ℃ টেম্প সিই অনুমোদিত

থার্মালপ্লাস্টিক পিভি সার্জ অ্যারেস্টার UL94 - V0 টাইপ 1+2 লাইটনিং প্রোটেকশন

উদ্ধৃতির জন্য আবেদন
গোপনীয়তা নীতি | চীন ভাল গুণ সার্জ সুরক্ষা ডিভাইস সরবরাহকারী. © 2018 - 2024 surge-protectiondevice.com. All Rights Reserved.